শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল কবি- অজয় বড়ুয়ার “এনেছি বিজয়” সড়ক দুর্ঘটনায় সংবাদ কর্মী নিহত। নিবন্ধন সনদ ও প্রধান উপদেষ্টা ফরম হস্তান্তর। ধারে আতলেতিকো মাদ্রিদ থেকে চেলসিতে জাও ফেলিশ। মৌসুমের শেষ পর্যন্ত মেয়াদ চুক্তির, চেলসিকে খরচ করতে হয়েছে ১১ মিলিয়ন ইউরো। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবতন দিবস সুখে দুঃখ,পাওয়া না পাওয়াই বিদায় বিদায় ২০২২ইং বিদায় সন্নিকটে ২০২২ বর্ষ 😥 আমার জন্মভুমি সোনার বাংলাদেশ বিএনপি’র ২৪ ডিসেম্ববরের দেশব্যাপী কর্মসুচি পালন। পাকিস্তান থেকে বাংলাদেশ।

খাগড়াছড়িতে পরিবার কল্যাণ সপ্তাহের এ্যাডভোকেসি সভা অনুষ্ঠান সম্পন্ন।

Coder Boss
  • Update Time : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৩ Time View

 

 

এস চাঙমা সত্যজিৎ নিজস্ব প্রতিবেদকঃ

:
“সময় মতো নিলে পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃ স্বাস্থ্যের হবে উন্নতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি পার্বত্য জেলার খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ৬ দিনব্যাপী (১৭-২২ডিসেম্বর ২০২২) পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ১৪ডিসেম্বর ২০২২ সকাল সাড়ে ১১টার দিকে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কনফারেন্স হলে এ এতভোকেসি সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত এডভোকেসি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সেবা ও প্রচার সপ্তাহের্য কার্যক্রমের মধ্যে রয়েছে পারিবারিক পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরি প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী সেবা, নবজাতক ও শিশু সেবা, প্রজননস্বাস্থ্য সেবা, কৈশোরকালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা সমূহ।

এ সময় জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, জাবারাং কল্যাণ সমিতি’র নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নিগার সুলতানা, খাগড়াছড়ি সদর উপজেলার সহকারী পরিবার কল্যাণ কর্মকর্তা শাহনাজ সুলতানা, জাবারাং কল্যাণ সমিতি’র প্রকল্প সমন্বয়ক বিনোদন ত্রিপুরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102