বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল বিশ্ব কিডনি দিবস কিডনি রোগী কল্যাণ সংস্থার বর্ণাঢ্য শোভাযাত্রা কিডনি রোগী কল্যাণ সংস্হার অনুষ্ঠান আপাততঃ স্হগিত করা হয়েছে। দেশজুড়েই আলোচিত পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ মহসীন পিপিএম বা ওসি চট্টগ্রাম ব্যুরোচীফ এম.জাফর ইকবাল তালুকদারের ছোট ভাইয়ের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন। বেইলি রোডে ভয়াবহ অগ্নিকান্ড। রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল।

রূপগঞ্জে আওয়ামীলীগ নেত্রীকে প্রাণ নাশের হুমকি

Coder Boss
  • Update Time : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১১০ Time View

 

মো:রাসেল মোল্লা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাখী আক্তারকে (৩৪) মেরে ফেলবে বলে প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল ২১ মে রবিবার লাখী আক্তার রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। লাখী আক্তার উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বারিয়াছনি এলাকার হাছেন উদ্দিনের মেয়ে।
লাখী আক্তার বলেন, বারিয়াছনির মৌজায় ১৪.৭১ শতাংশ জমি রেজিষ্ট্রি বায়নাকৃত দলিলে মালিক হয়ে জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করি। পরে ছালাউদ্দিন গংদের কাছে বিক্রি করে দেই। পরে ছালাউদ্দিন সাহেব আমাকে মুটোফোনে ওই জমিতে আসতে বলেন। সেখানে এসে দেখি আমার নির্মাণাধীন সীমানা প্রাচীরের উত্তর-দক্ষিণের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলেছে। এ সীমানা প্রাচীর কে ভেঙ্গেছে বলে জিজ্ঞেস করলে উপজেলার বারিয়ারটেক এলাকার মৃত শাহাম্মদ মোল্লার ছেলে আনোয়ার ওরফে আনু মোল্লা আমাকে মেরে ফেলবে বলে হুমকি দেয় এবং আরো বলে সীমানা প্রাচীর ভাঙ্গার ব্যাপারে তুই জিজ্ঞেস করার কে। তোর জীবন আগে না জমি আগে এ বলে আমাকে হত্যা করার উদ্দেশ্যে আমার কাছে আগাইয়া আসে। আনুর সাথে সাথে কামরুল হোসেন মোল্লা (৪৫), একই এলাকার মৃত আবেদ মোল্লার ছেলে শাহাত আলী মোল্লা ও দক্ষিণবাগ এলাকার বছির উদ্দিনের ছেলে রাশিদুল ইসলাম রাশেদ আমাকে গালিগালাজ করে মেরে ফেলবে বলে প্রাণ নাশের হুমকি দিয়ে ভয়ভীতি দেখায়। এ ঘটনায় আমি আমার পরিবারের সদস্যদেরকে নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছে বলেও লাখী আক্তারর জানান।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় সাধারণ ডায়েরী অর্ন্তভুক্ত করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাং-২১-০৫-২০২৩ইং

Please Share This Post in Your Social Media

2 thoughts on "রূপগঞ্জে আওয়ামীলীগ নেত্রীকে প্রাণ নাশের হুমকি"

  1. Ao tentar espionar o telefone de alguém, você precisa garantir que o software não seja encontrado por eles depois de instalado.

  2. dobry sklep says:

    Wow, superb blog structure! How lengthy have you ever
    been blogging for? you made blogging look easy.
    The total look of your website is fantastic, let alone the content!
    You can see similar here sklep internetowy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102