বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের উন্মোক্ত বাজেট ঘোষণা চট্টগ্রামে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা। রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা রূপগঞ্জে রাখাল কাঞ্চন খুনের মূল রহস্য উদঘাটন করলো পিবিআই আকাশপথে উঠে গেল করোনা বিধি-নিষেধ। এসডিজি অর্জন ও স্মার্ট রূপগঞ্জ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত চাকরির মেয়াদ বাড়ল র‌্যাব ডিজির আমাদের বন্ধুত্ব হোক প্রকৃতির সঙ্গে: গভীর রাতে গর্জন পাচার কালে বনবিভাগের অভিযান সাংবাদিক আহমদ গিয়াস ও ইমরানের উপর হামলার ঘটনায় আরইউসি’র নিন্দা

পেকুয়ায় সাংবাদিকদের ওপর হামলা, মোবাইল ও ক্যামেরা লুট

Coder Boss
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৩০ Time View

 

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের পেকুয়ায় সংবাদ সংগ্রহে গিয়ে চারজন সাংবাদিক হামলার শিকার হয়েছেন।

সোমবার দুপুর ৩ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হারিণাফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, দৈনিক সময়ের আলো পত্রিকার সাংবাদিক ইমরান হোসাইন, মোহনা টেলিভিশনের সাংবাদিক হারুন বিল্লা, দৈনিক বাঁকখালী পত্রিকার সাংবাদিক আজিজুল হক ও দৈনিক সমুদ্র বার্তার সাংবাদিক সাইফুল ইসলাম।

স্থানীয় বাসিন্দারা বলেন, চারজন সাংবাদিক একটা গাড়িতে এসে পাড়ার একটা ওষুধের দোকানে বসেন। সেখানে দোকানদার ও স্থানীয় কয়েকজন বাসিন্দার সাথে কথা বলে তাঁরা চলে যাবার জন্য গাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় অতর্কিতভাবে দিদার নামের এক ব্যক্তির নেতৃত্বে ১০-১৫ জন নারী-পুরুষ তাঁদের ওপর হামলা চালান।

সাংবাদিক ইমরান হোসাইন বলেন, গত ৭ মে ইয়াবা কারবারি জিয়া উদ্দিনের বিরুদ্ধে একটি প্রতিবেদন প্রকাশের জের ধরে আমাদের ওপর পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। হামলাকারীরা আমার হাতে থাকা একটি মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় আমাকে রক্ষা করতে এসে আমার অপর সহকর্মীরাও হামলার শিকার হন। হামলাকারীরা সহকর্মী হারুনের একটি মোবাইল ও সাইফুলের কাঁধে থাকা ক্যামেরার ব্যাগ ছিনিয়ে নেয়।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, ঘটনার পরপর পুলিশ পাঠানো হয়েছে। সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মূল অভিযুক্ত দিদার পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশের অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102