বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

সাংবাদিক আহমদ গিয়াস ও ইমরানের উপর হামলার ঘটনায় আরইউসি’র নিন্দা

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৮৪ Time View

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজারের প্রাণ প্রকৃতি পরিবেশক গবেষক দৈনিক আজাদীর কক্সবাজার প্রতিনিধি আহমদ গিয়াস ও পেকুয়ায় সময়ের আলোর প্রতিনিধি ইমরান হোসাইনসহ সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২২ মে) পৃথক এই হামলার ঘটনা ঘটে। এদিকে সাংবাদিকদের উপর বর্বর হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে সভাপতি এইচ,এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম. ওসমান গণি বলেন, কক্সবাজারজুড়ে অপরাধীদের দৌরাত্ম্য বেড়েই চলেছে। যার ফলে ঘটছে নানা অঘটন। বর্তমানে সাংবাদিকেরাও দুবৃর্ত্তের কবল থেকে রেহাই পাচ্ছে না। যার উদাহরণ সাংবাদিক আহমদ গিয়াস ও ইমরান হোসাইনের উপর নগ্ন হামলা। অবিলম্বে পৃথক এই হামলায় জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নচেৎ সবাইকে সাথে নিয়ে সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।

উল্লেখ্য: সোমবার (২২ মে) সকাল ১০টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দরিয়ানগরের পাখির বাসা থেকে ছানা শিকারে বাধা দেওয়ায় পরিবেশ গবেষক ও দৈনিক আজাদী পত্রিকার কক্সবাজার প্রতিনিধি আহমদ গিয়াসের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তার কপালে শক্ত বস্তু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতাবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এ ঘটনায় ঝিরঝিরি পাড়ার জুনাইদ নামে এক পাখি শিকারিকে আটক করা হয়েছে। অপরদিকে সোমবার দুপুর ৩ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হারিণাফাঁড়ি এলাকায় দৈনিক সময়ের আলো পত্রিকার সাংবাদিক ইমরান হোসাইন, মোহনা টেলিভিশনের সাংবাদিক হারুন বিল্লা, দৈনিক বাঁকখালী পত্রিকার সাংবাদিক আজিজুল হক ও দৈনিক সমুদ্র বার্তার সাংবাদিক সাইফুল ইসলামের উপর চিহ্নিত ইয়াবা কারবারি দিদার নামের এক ব্যক্তির নেতৃত্বে ১০—১৫ জন নারী—পুরুষ হামলা চালায়।

Please Share This Post in Your Social Media

One thought on "সাংবাদিক আহমদ গিয়াস ও ইমরানের উপর হামলার ঘটনায় আরইউসি’র নিন্দা"

  1. Tant qu’il y a un réseau, l’enregistrement en temps réel à distance peut être effectué sans installation matérielle spéciale.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102