বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল বিশ্ব কিডনি দিবস কিডনি রোগী কল্যাণ সংস্থার বর্ণাঢ্য শোভাযাত্রা কিডনি রোগী কল্যাণ সংস্হার অনুষ্ঠান আপাততঃ স্হগিত করা হয়েছে। দেশজুড়েই আলোচিত পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ মহসীন পিপিএম বা ওসি চট্টগ্রাম ব্যুরোচীফ এম.জাফর ইকবাল তালুকদারের ছোট ভাইয়ের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন। বেইলি রোডে ভয়াবহ অগ্নিকান্ড। রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল।

চট্টগ্রামে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা।

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১২৩ Time View

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম।

চট্টগ্রামে বিএনপির পদযাত্রা কর্মসুচি থেকে পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ার অভিযোগে দলটির ৩৬জনের নামসহ অজ্ঞাত পরিচয় পাঁচ শতাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে। গতকাল সোমবার ভোরে নগরের চান্দগাঁও থানায় বহদ্দারহাট পুলিশ বক্সের ইনচার্জ লুৎফুর রহমান সোহেল মামলাটি করেন।এর আগে গত রবিবার বিকেলে বিএনপির পুর্বঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসুচি নগরের বাকলিয়া এক্সেস রোড থেকে শুরু হয়। রাহাত্তারপুল,এক কিলোমিটার,চান্দগাঁও থানা হয়ে বহদ্দারহাটে এসে শেষ হয়।চান্দগাঁও থানার ওসি খাইরুল ইসলাম বলেন,৩৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় পাঁচ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। মামলার বিষয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা.শাহাদাত হোসেন বলেন, বিএনপির কোনো নেতাকর্মী পুলিশের ওপর ইটপাটকেল ছোড়েননি।আমাদের কর্মসুচিকে প্রশ্নবিদ্ধ করার জন্য আওয়ামী লীগ পরিকল্পিতভাবে তাদের কর্মীদের দিয়ে পুলিশের ওপর ইটপাটকেল ছুড়িয়েছে। তখন আমাদের কর্মীরা তাদের কর্মীদের ধাওয়া দিয়ে সরিয়ে দিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

One thought on "চট্টগ্রামে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা।"

  1. At present, remote control software is mainly used in the office field, with basic functions such as remote file transfer and document modification.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102