মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল কিডনি রোগী কল্যাণ সংস্হার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সংক্রান্ত সমন্বয় সভা সম্পন্ন। দেশজুড়েই আলোচিত পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ মহসীন পিপিএম বা ওসি চট্টগ্রাম ব্যুরোচীফ এম.জাফর ইকবাল তালুকদারের ছোট ভাইয়ের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন। বেইলি রোডে ভয়াবহ অগ্নিকান্ড। রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

পাহাড়তলী থানা আওয়ামীলীগের উদ্যোগে ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

Coder Boss
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১০১ Time View

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাহাড়তলী থানা আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা সংগঠনের সভাপতি ও মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সদস্য আলহাজ্ব নুরুল আবছার মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন সঞ্চালনায় আব্দুল আলী নগরস্থ সভাপতির বাসভবনে অনুষ্ঠিত হয়। এতে বক্তাগন বলেন- সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১সনে এ দেশ স্বাধীন হয় কিন্তু যারা সেদিন এদেশের স্বাধীনতা ও মানুষের মুক্তির সংগ্রামের বিরোধীতা করেছিল তাদের দোসররা এখনো বাংলার মাটিতে ষড়যন্ত্রের নীল নক্সা বাস্তবায়ন করার চেষ্টা করছে,এরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের পথে বাধাবিঘ্ন সৃষ্টি করছে তাই জনগনের জান মাল রক্ষায় বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে আমাদের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ করে তাদের বিষদাঁত ভেঙ্গে দেওয়ার জন্য সদা সর্বদা রাজপথে থাকতে হবে,আজকের প্রতিষ্ঠা বার্ষিকীতে এটাই আমাদের অঙ্গিকার।বক্তব্য রাখেন- সহ সভাপতি ওয়াহিদুল আমিন চৌং, জাহাঙ্গীর আলম চৌধুরী, যুগ্ন সম্পাদক মোজাফফর আহমদ মাসুম, সাংগঠনিক সম্পাদক মাষ্টার এম কামাল উদ্দিন, সমাজ ও এান বিষয়ক সম্পাদক আব্দুল হালিম, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মন্নান,কৃষি বিষয়ক সম্পাদক খোকন দেব নাথ, সম্পাদক মণ্ডলীর সদস্য মেঃ আলম,মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ জাকির হোসেন সওদাগর ও অন্যান্য নেতৃবৃন্দ। সভাতে প্রথমে প্রয়াত সাবেক সফল মন্ত্রী ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সহ সভাপতি ডাঃ আফছারুল আমিন এম.পি’র স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং পাহাড়তলী থানা আওয়ামীলীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠান করার সর্ব সম্মত সিদ্ধান্ত নেওয়া হয়। পরিশেষে উৎসাহ উদ্দীপনা নিয়ে উৎসব মূখর পরিবেশে সকলে কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Please Share This Post in Your Social Media

One thought on "পাহাড়তলী থানা আওয়ামীলীগের উদ্যোগে ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।"

  1. How to recover deleted mobile text messages? There is no recycle bin for text messages, so how to restore text messages after deleting them?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102