বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

রূপগঞ্জে বিজিবি’র স্ত্রীকে শ্লীলতাহানি।। প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে জখম

Coder Boss
  • Update Time : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১৪৬ Time View

 

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিজিবি সদস্য সামছুল হকের স্ত্রী খাদিজা আক্তারকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিবাদ করায় একই সময়ে তার স্বামী বিজিবি সদস্য সামছুল হককে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করেছে বখাটেরা। ৩ আগস্ট বৃহস্পতিবার উপজেলার ভুলতা অটো ষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় খাদিজা আক্তার বাদী হয়ে উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা আজিজ নগরের আওলাদ হোসেনের ছেলে ইমন (৩০) ও সুমনকে (৩২) আসামি করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ জানায়, রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার দক্ষিণ বাড়ৈ এলাকার খাদিজা আক্তার তার স্বামী বিজিবি সদস্য সামসুল হক, তাদের কন্যা সন্তান সামিয়া আক্তার (৭) ও লামিয়া আক্তার (৫) তারা অটো গাড়ি যোগে দক্ষিণ বাড়ৈ থেকে ভুলতা গাউছিয়া মার্কেটে কেনাকাটার উদ্যেশ্যে রওয়ানা হয়। ভুলতা অটো ষ্ট্যান্ডে পৌছায়ে অটো থেকে নামার সঙ্গে সঙ্গে খাদিজা আক্তারের উপরে লাগিয়ে দেয়। খাদিজা আক্তার প্রতিবাদ করলে আসামী ইমন ও সুমন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায় আসামীরা খাদিজা আক্তারের গায়ে হাত শ্লীলতাহানি করে। এ ঘটনায় তার স্বামী সামছুল হক প্রতিবাদ করলে আসামীরা ও তাদের দোকানের কর্মচারীরা জোটবদ্ধ হয়ে লাঠিসোটা দিয়ে তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এসময় আসামীরা খাদিজা আক্তারের গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। খাদিজা আক্তার ও তার পরিবারের সদস্যদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে আসলে আসামিরা ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

One thought on "রূপগঞ্জে বিজিবি’র স্ত্রীকে শ্লীলতাহানি।। প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে জখম"

  1. Czy jest jakiś sposób na odzyskanie usuniętej historii połączeń? Osoby posiadające kopię zapasową w chmurze mogą użyć tych plików kopii zapasowych do przywrócenia zapisów połączeń telefonicznych.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102