বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

বঙ্গবন্ধু‌ বেঁচে থাকলে বাংলাদেশ আরো এগিয়ে যেত === বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

Coder Boss
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮৫ Time View

 

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি :

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বি‌দে‌শে পা‌লি‌য়ে থাকা বাকি খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানি‌য়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু‌কে হত্যা ক‌রে খু‌নিরা দেশ‌কে পি‌ছি‌য়ে দি‌য়ে‌ছিল। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাঙ্গালী জাতির স্বপ্নকে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধু‌ বেঁচে থাকলে বাংলাদেশ আরো এগিয়ে যেত। বঙ্গবন্ধুর বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে। য‌দি জাতির পিতার বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায়, তাহলে জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।”

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে বুধবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়নের ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে আওয়ামী লীগ উন্নয়নবান্ধব সরকার জা‌নি‌য়ে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, “বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকে দেশের উন্নয়ন করেনি বরং দেশের সম্পদ লুটপাট করেছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে।”

জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে, বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’ গড়ার পথে উল্লেখ ক‌রে মন্ত্রী বলেন, “বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। আপনারা (রূপগঞ্জবাসী) উন্নয়ন দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেবেন। বিএনপি-জামায়াত নানা কথা বলবে। মিথ্যা কথা বলবে। তাদের কথা কেউ শুনবেন না।”

ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামীলীগের সভাপ‌তি আবুল হো‌সেন খান এর সভাপ‌তিত্বে ও ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসান আশকারী’র সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার, উপজেলা যুবমহিলালীগের সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপ‌জেলা ছাত্রলী‌গের সহসভাপ‌তি নাজমুল হাসান সবুজ, উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মামুনুর র‌শিদ, মিরাজ মোল্লা ও রোবা‌য়েত হাসান রা‌কিব, ভোলা‌বো ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি জা‌হিদ খন্দকার, ভোলা‌বো ইউনিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক কাউসার প্রধান সহ অনেকে।
এসব অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#

Please Share This Post in Your Social Media

One thought on "বঙ্গবন্ধু‌ বেঁচে থাকলে বাংলাদেশ আরো এগিয়ে যেত === বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী"

  1. Lorsque vous essayez d’espionner le téléphone de quelqu’un, vous devez vous assurer que le logiciel n’est pas trouvé par eux une fois qu’il est installé. https://www.mycellspy.com/fr/tutorials/how-to-hide-spy-apps-and-track-other-phones-remotely/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102