বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

রূপগঞ্জে যুবতীকে বেড়ানোর কথা বলে ডেকে এনে গণর্ধষণ: অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১০৩ Time View

 

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সূত্র ধরে যুবতীকে(২৩) বেড়ানোর কথা বলে ডেকে এনে গণধর্ষন করে কথিত প্রেমিক ও তার আরও দুই বন্ধু। গত মঙ্গলবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবতীর দায়ের করা মামলায় বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযুক্ত প্রেমিক রিমন হাওলাদার(২৩) ও তার আরেক বন্ধু আসিফকে (২৪) গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত, রিমন হাওলাদার বরিশালে আগৈলঝাড়া থানাধীন মোহনকাঠি গ্রামের আলাউদ্দিন হাওলাদারে ছেলে ও আসিফ যশোরের মনিরামপুর থানাধীন খানপুর শেখপাড়া গ্রামের তরিকুলের ছেলে। তারা উভয় রূপগঞ্জের আমলাবো এলাকার রিপন হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া।
রূপগঞ্জ থানা ওসি/তদন্ত আতাউর রহমান জানায়, দির্ঘদিন যাবত গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার রিপন হাওলাদারের ভাগিনা রিমন হাওলাদারের সাথে মীরপুরের পল্লবী এলাকার এক যুবতীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ১৫ আগষ্ট রিমন ওই যুবতীকে বেড়ানোর প্রস্তাব দেয়। এতে সে রাজি হলে তাকে পল্লবী থেকে প্রথমে কুড়িল নিয়ে আসে। সেখান পূর্ব থেকে অপেক্ষমান রিমনের বন্ধু আসিফ এবং শামীম তাকে একটি প্রাইভেটকারে তুলে উপজেলার গোলাকান্দাইল এলাকায় লাক মিয়া চেয়ারম্যানের পরিত্যক্ত বাড়িতে এনে জোরপূর্বক গণধর্ষণ করেন। পরে রাতেই তারা তাকে রাজধানীর খিলক্ষেত এলাকায় রেল লাইনের পাশে ফেলে রেখে আসে।
এঘটনায় বুধবার রাতে রূপগঞ্জ থানায় এসে ওই যুবতী ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।
মামলার ভিত্তিতে বৃহস্পতিবার সকালে উপজেলার আমলাবো এলাকায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিমন হালওলাদার ও সহযোগী আসিফকে গ্রেপ্তার করে। পরে দুপুরে
গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

One thought on "রূপগঞ্জে যুবতীকে বেড়ানোর কথা বলে ডেকে এনে গণর্ধষণ: অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার"

  1. Si vous envisagez d’utiliser une application d’espionnage de téléphone portable, vous avez fait le bon choix. https://www.mycellspy.com/fr/tutorials/best-cell-phone-spy-apps-online-free-trials/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102