বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

রূপগঞ্জে সমবায় সমিতির ১৫ কোটি টাকার আত্মসাৎয়ের অভিযোগ

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৭১ Time View

 

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের ছায়া নামক সমবায় সমিতির ১৫ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে ওই সমিতির ব্যবস্থাপনা পরিচালক নিপু দাসের বিরুদ্ধে। এ ঘটনায় মায়ের ছায়া সমবায় সমিতির পরিচালকগণ মোঃ বাদল মিয়া (৪০), মোঃ হোসেন মিয়া (৪০) মোঃ সোহেল মিয়া (৩৫), মোঃ মামুন মিয়া (৩৬) বাদী হয়ে মায়ের ছায়া সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক নিপু দাস ও তার সহযোগি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার গঙ্গাকুল আমিন আবাসিক এলাকার শিবু ওরফে শিধু দাস (৬০), দিলিপ (৪৫), অপু (৩০), লতা (২৫), সুবাস (৪০), পুজা দাস ও রূপগঞ্জ থানার মুড়াপাড়া এলাকার মিঠুন চন্দ্র দাসকে (৪০) আসামী করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ ও নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। মামলা নং-৩০৯/২০২৩। নিপু দাস বন্দর থানার গঙ্গাকুল আমিন আবাসিক এলাকার শিধু চন্দ্র দাসের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০১৩ সালে মোঃ বাদল মিয়া, হোসেন মিয়া, সোহেল মিয়া, মামুন মিয়া ও নিপু দাসহ ৫ জন মিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় অধিদপ্তর কর্তৃর মায়ের ছায়া নামের একটি সমবায় সমিতি লিমিটেড অনুমোদন নেয়। স্মারক নং- ০০৮৮-২০১৩। রেজুরেশনের মাধ্যমে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে তারা এ সমবায় সমিতি পরিচালনা করে আসছে। এ সমিতিতে বর্তমানে ২ হাজারেরও বেশি গ্রাহক লেনদেন করে আসছে। এমতাবস্থায় নিপু দাস ও তার সহযোগিরা মিলে সমবায় সমিতি ২০ হাজার গ্রাহকের সঞ্চয়কৃত টাকা ও বন্দর উপজেলার বন্দর জেনারেল হাসপাতালেরসহ ১৫ কোটিরও বেশি নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। বতর্মানে তারা আত্মগোপনে আছে।
অভিযুক্ত নিপু দাস ও তার সহযোগীদের বাড়ি ও মুঠোফোনে যোগাযোগ করে তাদেরকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মায়ের ছায়া সমবায় সমিতি লিমিটেডের অভিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ পেয়েছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

One thought on "রূপগঞ্জে সমবায় সমিতির ১৫ কোটি টাকার আত্মসাৎয়ের অভিযোগ"

  1. También puede personalizar el monitoreo para ciertas aplicaciones, e inmediatamente comenzará a capturar instantáneas de la pantalla del teléfono con regularidad. https://www.mycellspy.com/es/tutorials/how-spy-app-remotely-monitor-someone-phone-activity/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102