মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল বিশ্ব কিডনি দিবস কিডনি রোগী কল্যাণ সংস্থার বর্ণাঢ্য শোভাযাত্রা কিডনি রোগী কল্যাণ সংস্হার অনুষ্ঠান আপাততঃ স্হগিত করা হয়েছে। দেশজুড়েই আলোচিত পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ মহসীন পিপিএম বা ওসি চট্টগ্রাম ব্যুরোচীফ এম.জাফর ইকবাল তালুকদারের ছোট ভাইয়ের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন। বেইলি রোডে ভয়াবহ অগ্নিকান্ড। রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল।

রূপগঞ্জে চার যুবককে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবি

Coder Boss
  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৪ Time View

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বৌড়ারটেক এলাকায় পেট্রোল ঢেলে চার যুবকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। ১সেপ্টেম্বর শুক্রবার স্থানীয় পশি রাহাত স্টলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানায়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আগুনে দগ্ধ সুমন মিয়ার স্ত্রী ও মামলার বাদী সিলমী জাহান যুথি, সুমনের পিতা শাহজাহান, মাতা ফুলমতি বেগম, বোন ইয়াছমিন আক্তার, এলাকাবাসী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুঁইয়া ও মোস্তফা মিয়া প্রমুখ।
সংবাদ সম্মেলনে সিলমী জাহান যুথি বলেন, গত ২৭ আগষ্ট বিকেল পাঁচটায় পূর্বাচল উপশহরের ২নং সেক্টরের বৌড়ারটেক এলাকায় একটি টিনের একচালা নতুন দোকানে অপকর্মের অভিযোগে গুতিয়াবো এলাকার ব্যবসায়ী সুমন মিয়া প্রতিবাদ করে। রাত সাড়ে আটটায় সুমন মিয়া তার বন্ধু মুরাদ(২১), মোবারক হোসেন(২২), রিফাত মিয়ার(২০) সঙ্গে বাড়ি যাওয়ার পথে এ ঘটনায় রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিটন মিয়া তাদের গতিরোধ করে। পরে মামুনের মালিকানাধীন পার্শবর্তী তেলের দোকানে তাদের নিয়ে যায়। সেখানে অবস্থানকারী ২০/৩০ সদস্যের একদল সন্ত্রাসী চাপাতি, রামদা, ছেনদা, ছুরি, এসএস স্টীলের পাইপ, লোহার রড, হকিস্টিকসহ অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে তাদেরকে ঘেরাও করে হামলা চালায়। এ সময়ে তাদের সঙ্গে থাকা লক্ষাধীক টাকা সন্ত্রাসীরা লুটে নেয়। একপর্যায়ে সুমনদের উপর গ্যালন ভর্তি পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। আগুনে সুমন, মুরাদ, মোবারক হোসেনের সমস্ত শরীর ও রিফাতের দুই হাত-পা দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দগ্ধ সুমন মিয়ার স্ত্রী সিলমী জাহান যুথি বাদী হয়ে চারজনকে নামীয় ও অজ্ঞাত ২০/৩০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামীদের অবিলম্ভে গ্রেফতার করতে হবে। অন্যথায় আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে সংবাদ সম্মেলনে তারা জানান।
শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, আগুনে দগ্ধদের অবস্থা এখনও সংকটাপন্ন। রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, আগুনের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
এদিকে আগুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিটন মিয়াকে বহিষ্কার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

One thought on "রূপগঞ্জে চার যুবককে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবি"

  1. Você também pode personalizar o monitoramento de determinados aplicativos, e ele começará imediatamente a capturar instantâneos da tela do telefone periodicamente. https://www.mycellspy.com/br/tutorials/how-spy-app-remotely-monitor-someone-phone-activity/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102