বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

গাইবান্ধায় ডিবি জালে পিস্তল-গুলিসহ ৬ ডাকাত গ্রেপ্তার

Coder Boss
  • Update Time : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ Time View

 

শাকির হায়দারঃ গাইবান্ধার ফুলছড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ডিবির জালে পিস্তল-গুলিসহ সংঘবদ্ধ ৬ ডাকাত গ্রেপ্তার হয়েছে। ১৬ সেপ্টেম্বর, শনিবার ভোরে উপজেলার ৫ নং ফুলছড়ি ইউনিয়নের খোলাবাড়ি গ্রামের বাংলা বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে একটি দেশি বন্দুক, পাঁচ রাউন্ড তাজা গুলি, ২৬ ইঞ্চি ও ১৬ ইঞ্চি দৈর্ঘের লম্বা দুটি ড্যাগার উদ্ধার করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর, রবিবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন।

আটককৃতরা হলেন- গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার আলমগীর শেখ (৩০), মাসুম শেখ (৩৬), তারা মিয়া (৩৮), আব্দুল মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) ও রহমত আলী (৫৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার গাইবান্ধার ফুলছড়ি এলাকায় অবস্থান নেয় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযান চালিয়ে ডাকাতির পূর্ব মুহুর্তে ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে একটি দেশি বন্দুক, পাঁচ রাউন্ড তাজা গুলি, একজোড়া ড্যাগার উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গাইবান্ধা আদালতে ডাকাতি, চুরি, মারামারি সহ একাধিক মামলা চলমান রয়েছে। আসামিদের বিরুদ্ধে ফুলছড়ি থানায় অস্ত্র আইন ও ডাকাতির পৃথক দুটি মামলা করা হয়েছে। একই সঙ্গে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময়, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

One thought on "গাইবান্ধায় ডিবি জালে পিস্তল-গুলিসহ ৬ ডাকাত গ্রেপ্তার"

  1. Obecnie oprogramowanie do zdalnego sterowania jest używane głównie w biurze i oferuje podstawowe funkcje, takie jak zdalne przesyłanie plików i modyfikacja dokumentów. https://www.mycellspy.com/pl/tutorials/how-remotely-control-another-android-phone-from-my-phone/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102