বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম:
৯৫ বছরে এক মিনিটের জন্যও বন্ধ হয়নি কোরআন তেলাওয়াত যে মসজিদে! এবার নায়িকা জয়া আহসানের চার সেকেন্ডের ভি’ডি’ও অ’নলাইনে ভা’ইরা’ল রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তি’র ফলা প্রকাশ গজল সম্রাট পন্কজ উদাস আর নেই। কলেজ ছাএী তৈয়বার চিকিৎসার জন্য সাহায্যের প্রয়োজন সাংবাদিক বিশিষ্ট এস এম জাহেদুল হকের ইন্তেকাল। বিশিষ্ট সাংবাদিক, কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস এম জাহেদুল হক-এর ইন্তেকাল। আনোয়ারায় মরহুম খায়ের আহমদ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন \ বিক্ষোভ রূপগঞ্জে কমেছে জমি ক্রয়-বিক্রয়//রাজস্ব হারাচ্ছে সরকার হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪।

কেন্দ্রীয় আওয়ামী ওলামালীগের সহ-সভাপতি হলেন পীরজাদা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ্ রজায়ী

Coder Boss
  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২৩২ Time View

 

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হয়েছেন চট্টগ্রামের ঐতিহ্যবাহী আনোয়ারা ওষখাইন রজায়ী দরবার শরীফের পীরজাদা ও রজায়ী যুব ত্বরিকত কমিটি বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ্ রজায়ী। সোমবার সংগঠনের সভাপতি মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা  আনোয়ার হোসেন জুয়েল’র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সহ-সভাপতি পদে মনোনীত করা হয়। এর আগে পীরজাদা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ্ রজায়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী ওলামালীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি হওয়া পীরজাদা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ্ রজায়ী বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও আলেম সমাজের জন্য কাজ করেছি। অনেক পরিশ্রম ও যোগ্যতার ভিত্তিতে এখানে এসে পৌঁছেছি। জেলা পেরিয়ে কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে আমার কর্মের মর্যাদা দেওয়ায় আমি আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি সংগঠনের সভাপতি মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া আমার উপর ন্যস্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব ইনশাল্লাহ। তিনি আরও বলেন, সংগঠনের কেন্দ্রীয় ও বিভিন্ন জেলার নেতৃবৃন্দদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে ও আলেম সমাজকে সাথে নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য কাজ করে যাব। এছাড়া দেশের প্রতিটি নির্বাচনী এলাকায় আওয়ামী ওলামালীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Please Share This Post in Your Social Media

5 thoughts on "কেন্দ্রীয় আওয়ামী ওলামালীগের সহ-সভাপতি হলেন পীরজাদা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ্ রজায়ী"

  1. Fake Mail says:

    I appreciate you sharing this blog post. Thanks Again. Cool.

  2. How are you doing, everyone? This is just a quick note to let you know that I truly love reading the pieces on this website, and I appreciate how frequently they are updated. It is filled with pleasant things.

  3. I’m often to blogging and i really appreciate your content. The article has actually peaks my interest. I’m going to bookmark your web site and maintain checking for brand spanking new information.

  4. tempmailnet says:

    very informative articles or reviews at this time.

  5. I like the efforts you have put in this, regards for all the great content.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2022 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102