শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, বরেণ্য মানবাধিকার নেত্রী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র এডভোকেট সিগমা হুদা আর নেই, চট্রগ্রামে অতিথি ডট কম এর নতুন অফিস উদ্বোধন। বহুমাত্রিক প্রতিভা বরেণ্য চিকিৎসক প্রফেসর এম এ তাহের খানকে ১ ম মৃত্যু বার্ষিকীতে স্মরণ- কিডনি রোগী কল্যাণ সংস্থার কার্যনির্বাহী কমিটির প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন কিডনি রোগী কল্যাণ সংস্থার আজীবন সদস্য ও কিডনী ট্রান্সপারেন্ট সোসাইটির সাব কমিটির যুগ্ন আহ্ববায়ক ও মানবাধিকার নেতা এডভোকেট জিয়া হাবীব আহসান পূর্ণাঙ্গ মেডিকেল কমপ্লেক্স ও কিডনি রোগীদের জন্যে বিশেষায়িত হাসপাতাল প্রতিষ্ঠায় জেলা প্রশাসনের সহায়তা চেয়ে চট্টগ্রামের জেলা প্রশাসককে স্মারক লিপি প্রদান করছেন কিডনি রোগী কল্যাণ সংস্থা’র নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় কিডনি রোগী কল্যাণ সংস্থা কতৃক পূর্ণাঙ্গ বিশেষায়িত কিডনি হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগের ভূয়সী প্রশংসা করলেন জেলা প্রশাসক। গুলশান ১ পুলিশ প্লাজার ১০ম তলায় অতিথি সিটি এন্ড রিসোর্ট লিমিটেডের শুভ উদ্ধোধন হয়েছে। মিস ক্যালকাটা জয়শ্রী দাশগুপ্ত, জল্লাদ শাহজাহান ভুঁইয়া মারা গেছেন। বাংলাদেশে ১০০ বছর পুর্বে বিলপ্ত হওয়া রাসেল ভাইপার শাপ।

৩ কেজি গাঁজাসহ কোতোয়ালীতে আটক ১

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২২ Time View

 

facebook sharing button
twitter sharing button
linkedin sharing button
pinterest sharing button
sharethis sharing button

 

চট্টগ্রাম সংবাদদাতাঃ
চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশের অভিযানে কোতোয়ালী রেলওয়ে অফিসার্স রেস্ট হাউজ এলাকায় ৩ কেজি গাঁজা নিয়ে বাবুল সরকার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।সোমবার (৬ মে ২০২৪) রাত ৮ ঘটিকার সময় নগরীর রেলওয়ে অফিসার্স রেস্ট হাউজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় হয়েছে।
গ্রেফতারকৃত-বাবুল সরকার (৩৬) কুমিল্লা জেলার মাধবপুর উপজেলার ব্রাহ্মণপাড়া এলাকার এরশাদ সরকারের ছেলে।
কোতোয়ালি থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওবাইদুল হক বলেন,
কোতোয়ালী রেলওয়ে অফিসার্স রেস্ট হাউজের সামনে পুলিশি তালাশি চালিয়ে বাবুল সরকারের হেফাজতে থাকা বস্তার ভিতর থেকে পলিথিন মোড়ানো ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ আইনের আওতায় মামলা রুজু করে চট্টগ্রাম নগরীর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category

© All rights reserved © 2024 Coder Boss

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102